শনিবার, ১৮ এপ্রিল, ২০০৯

আমার কথা

আজকে দাদা যাবার আগে / বলব যা মোর চিত্তে লাগে / নাইবা তাহার মানে হোক / নাইবা বুঝুক বেবাক লোক ৷

লেখা মনের খাদ্য বটে, কিন্তু খারাপ লেখাকে অখাদ্য বলা যায় কি না তা ঠিক জানিনা৷ যদি বলা যেত, তাহলে হয়ত সমালোচকগণ আমার এযাবত্ প্রকাশিত লেখাগুলিকে অনায়াসে সেই আখ্যা দিতেন৷ রবীন্দ্রনাথের কাদম্বিনী যেমন মরিয়া প্রমাণ করেছিল যে সে মরে নাই, আমিও হয়তো সেইরকম লিখে প্রমাণ করছি যে আমি লিখতে পারি না৷ তা যাকগে৷ সম্পাদকের প্রমাদবশতঃই হোক, আর আমার কপালজোরেই হোক, লেখা যে কয়টা এদিকে সেদিকে বেরিয়েছে, সেগুলিকে ইন্টারনেটের ভুবনজোড়া জালে ফেলে আরো বেশী লোককে যন্ত্রণা দেবার আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা ৷

1 টি মন্তব্য:

  1. www.bdtender.com একটি অনলাইন টেন্ডার/দরপত্র বিজ্ঞপ্তি পরিসেবা পোর্টাল। যেখানে বাংলাদেশের প্রায় সকল টেন্ডার/দরপত্রের (সরকারী এবং বেসরকারী সংস্থা থেকে প্রকাশিত) সাম্প্রতিক তথ্য প্রদান করা হয়। প্রায় ২০০০ নিবন্ধিকৃত সদস্যদেরকে নিয়মিতভাবে ইমেইলের মাধ্যমে সেবা প্রদান করে যাচ্ছে।
    দেশের সকল জাতীয় এবং আঞ্চলিক দৈনন্দিন সংবাদপত্র, প্রায় ৫৭ টি কাগজ এবং ২৫০টি ওয়েবসাইট থেকে টেন্ডার/দরপত্র সংগ্রহ করা হয়। সেইসাথে আন্তর্জাতিক দাতা সংস্থা, এনজিও এবং বিভিন্ন বেসরকারী সংস্থা,তাদের প্রয়োজনীয় টেন্ডার/দরপত্র বিজ্ঞপ্তি সমূহ এই সাইটে প্রকাশ করে থাকে।
    Tender Business Bangladesh.
    এটা কি ফরেক্স'র মত ! bdtender.com একটি অনলাইন টেন্ডার/দরপত্র বিজ্ঞপ্তি পরিসেবা পোর্টাল।

    উত্তরমুছুন